আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

সাংবাদিক মিনালের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায়   অভিযোগ

 

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা প্রতিনিধি:

 

রাজশাহীর গোদাগাড়ীতে দুইটি ফেসবুক আইডি’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা গ্রহণের জন্য থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার,( ১২ মে ২০২০) সকালে উপজেলার রামনগর লালবাগ মহল্লার আ: রহমানের ছেলে মোঃ রবিউল ইসলাম মিনাল বাদী হয়ে “ sihab wahid নামে ও তার ভূয়া ফেসবুক একাউন্ট ohona Kobir maliha নামে দুটি ফেসবুক আইডি’র বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ জানা যায়, “sihab wahid নামে ও তার ভূয়া ফেসবুক একাউন্ট ohona Kobir maliha নামে ওই দুই ফেসবুক আইডিতে গত ১১মে সোমবার পিয়ারুলের ছেলে শিহাব ও অজ্ঞাত কয়েকজন মিলে মোঃ রবিউল ইসলাম মিনালের ছবি সংযুক্ত করে বিভিন্ন প্রকার আপত্তিকর কথাবার্তা লিখে পোস্ট করে। অভিযোগকারী মোঃ রবিউল ইসলাম মিনাল রাজশাহীর স্বনামধন্য অনলাইন নিউজ পোর্টাল “ রাজশাহী নিউজ 24 ডট কম ” পত্রিকার গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

মিনাল বলেন, আমি একজন সংবাদকর্মী। সংবাদকর্মী হিসেবে আমি সবসময় ন্যায়ের পথে থেকে অন্যায়ের বিরুদ্ধে সংবাদ করে থাকি। বিভিন্ন সময় বিভিন্ন পত্রিকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সংবাদ প্রকাশ করেছি। সংবাদ প্রকাশের জের ধরে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা গত ১১মে সোমবার পিয়ারুলের ছেলে শিহাব ও অজ্ঞাত কয়েকজন মিলে “sihab wahid নামে ও তার ভূয়া ফেসবুক একাউন্ট ohona Kobir maliha নামে ওই দুই ফেসবুক আইডিতে আমার ছবি সংযুক্ত করে আমার বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট ও কুরুচিপূর্ণ বক্তব্য পোষ্ট করে আমার ব্যক্তিগত ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করা হয়েছে।

নাম সর্বস্ব ওই সব ফেসবুক আইডি চিহ্নিত করে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা গ্রহণের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও রাজশাহী জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। এ ব্যাপারে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ খাইরুল ইসলাম বলেন, দুটি ফেসবুক আইডির বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ